বড় বিপদ থেকে শিশুকে বাঁচালো কুকুর! (ভিডিও)

এ্যাকশন নিউজ ডেস্ক

পোস্ট এর সময় : ৪:৫০ অপরাহ্ণ, বুধ, জুন ১৯, ২০১৯, ভিজিটর : ০

খেলার বলটা পানিতে পড়ে গিয়েছিল। তাই সেটা কুড়িয়ে আনতে গিয়েছিল মেয়েটি। কিন্তু ওই একরত্তি মেয়েটি বুঝতে পারেনি পানিতে তার বিপদ হতে পারে। তার এখনও যে সাঁতার কাটার বয়স হয়নি। কিন্তু বুঝতে পেরেছিল পোষ্যটি। তাই তাকে অভিভাবকের মতো টেনে সরিয়ে দেয় পানির ধার থেকে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, নদীর পাড়ে বসে রয়েছে একটি কুকুর। তার সামনে একটি বাচ্চা মেয়ে পানির দিকে এগিয়ে যাচ্ছে। কুকুরটি সম্ভবত বুঝতে পারে বিপদে পড়তে পারে শিশুটি। তাই সে দ্রুত এগিয়ে গিয়ে বাচ্চাটির জামা কামড়ে ধরে, টেনে আনে পিছনের দিকে। যতক্ষণ না নিরাপদ দূরত্বে নিয়ে যাওয়া যায়, ততক্ষণ তাকে টানতে থাকে। তারপর নিজে গিয়েই নদীর পানিতে নেমে বলটি কুড়িয়ে আনে কুকুরটি।

ভিডিওটি যিনি ক্যামেরাবন্দিকরেছেন, তিনি সম্ভবত জানতেন কী হতে পারে এই পরিস্থিতিতে। তাই শিশুটি পানির কাছে চলে গেলেও তিনি কাছে দাঁড়িয়ে সেটি ভিডিও রেকর্ডিং করছিলেন। শিশুটিকে আটকানোর চেষ্টা করেননি। কারণ তিনি হয়তো আগে থেকেই জানতেন শিশুটি পানির কাছে গেলেই পোষ্যটি আটকে দেওয়ার চেষ্টা করবে।

১৬ সেকেন্ডের ভিডিওটি ১৬ জুন সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। তারপর ভাইরাল হতে সময় নেয়নি। টুইটটি ইতিমধ্যেই প্রায় এক লক্ষ রিটুইট হয়েছে। ভিডিওটি দেখা হয়েছে প্রায় ৩৪ লক্ষ বার। ভালবাসার মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *